বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৯ ১৪৩১   ১৫ জ্বিলকদ ১৪৪৫

জালালবাদের সংকট নিরসনে শিঘ্রই উদ্যোগ নেয়া হবে

সাপ্তাহিক আজকাল

প্রকাশিত : ০৩:১৫ এএম, ১৮ মার্চ ২০২৩ শনিবার

হবিগঞ্জ জেলা সমিতির সভায় এটর্নি মইন চৌধুরী

 

আজকাল রিপোর্ট
কুইন্স ডেমোক্র্যাটিক ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নি মইন চৌধুরী ঐক্যবদ্ধ জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা রক্ষায় দৃঢ় সংকল্প ব্যক্ত করেছেন। হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির সাথে শুভেচ্ছা বিনিময় সভায় তিনি বলেছেন, সংগঠনে এখন যা ঘটছে তাতে আপসেট হবার কিছু নেই। সংগঠন চলবে গঠনতন্ত্র অনুসারে। কেউই আইনের উর্ধ্বে নয়। জালালাবাদকে ভালোবাসলে কাঠামোর মধ্যেই সবকিছু করতে হবে। যে সমস্যার সৃষ্টি হয়েছে তা সমাধানে আমি দৃঢ় প্রতিজ্ঞ। সুষ্ঠভাবে সমস্যা সমাধানের কাজ শিঘ্রই শুরু হবে ইনশাল্লাহ। দরকার শুধু সবার সহযোগিতা।
রোববার ১২ মার্চ কুইন্সের জ্যাকসন হাইটসের মামা’স পার্টি হলে হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির এ সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি আরজু মিয়া তালুকদার। পরিচালনা করেন সাধারণ সম্পাদক রোকন হাকিম। অনুষ্ঠানের শুরুতে সংগঠনের পক্ষ থেকে জালালাবাদ এসোসিয়েশনের নব নির্বাচিত ট্রাস্টিবোর্ডের সদস্য এটর্নি মইন চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করা হয়। সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সাধারন সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, জালালাবাদ এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি শফি উদ্দীন তালুকদার, এডভোকেট নাসির উদ্দীন, তাজুল ইসলাম তালুকদার, সদরুন নূর.শেখ জামাল,মিয়া মোঃ আকতার, মঞ্জু মিয়া,দেলোয়ার হোসেন মানিক,সাব্বির হোসেন,বশির উদ্দীন,ইমরান আলী, রুবেল মিয়া, আশফাক চৌধুরী, লিয়াকত আলী, লুৎফর রহমান,নাজনীন হোসেন,এডভোকেট মোহিত পাল রেজাউল আজাদ চৌধুরী,মিয়া মোঃ আসকির, আফতাব জোবায়ের ও ফয়সল আহমেদ খান।
বক্তারা বলেন, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা সিলেটবাসীদের গর্বের একটি সংগঠন। এ সংগঠনের ক্রান্তিকাল চলছে। এর ওপর শনি ভর করেছে। সিলেটবাসীর প্রানপ্রিয় এই সংগঠনকে ভাঙতে দেয়া যাবে না।